এবার ভিডিও কে পিজমার মত করুন। Artisto দিয়ে আনেক দিন ছবি

লঞ্চের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে প্রিজমা। এখন সেই প্রিজমাকেই টেক্কা দিয়ে বাজারে এল আর্টিস্টো। এবার ভিডিওতেই পাওয়া যাবে আর্ট এফেক্ট।
প্রিজমা লঞ্চ হওয়ার পরেই ভাইরাল হয়ে যায় এই অ্যাপ। সাম্প্রতিক কালে যতগুলি ফোটো এডিট অ্যাপ এসেছে বাজারে, তাদের সবাইকে ছাপিয়ে গিয়েছে প্রিজমা এর অসাধারণ সাইকেডেলিক ফোটো ফিনিশের জন্য। যে কোনও ফোটোগ্রাফ মুহূর্তেই হয়ে উঠছে পোস্ট-ইমপ্রেশনিস্ট আর্ট। কিছুদিন আগেই প্রিজমা ল্যাবের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সেই মোইজিনকোভ জানিয়েছিলেন যে প্রিজমা এফেক্ট এবার পাওয়া যাবে ভিডিওতেও।
তবে ভিডিও ফিল্টার আপডেট এখনও প্রিজমাতে রোল আউট করা হয়নি। সেই সুবর্ণ সুযোগ কাজে লাগাল অন্য একটি অ্যাপ— নাম ‘আর্টিস্টো’। অতি সম্প্রতি অ্যানড্রয়েড এবং আইওএস, দু’টি প্ল্যাটফর্মেই লঞ্চ হয়েছে এই অ্যাপ। এই অ্যাপে মূলত প্রিজমা অ্যাপের ফিল্টারগুলিই ব্যবহার করা হয়েছে। তাই এতে তুলতে পারবেন ‘প্রিজমা এফেক্ট’-এর আর্টিস্টিক ভিডিও। তবে ভিডিওর সময়সীমা থাকবে ১০সেকেন্ড মতো।
Downward From Google Play Story
ইতিমধ্যেই গুগল প্লেস্টোর থেকে এই অ্যাপ ডাউনলোড হয়েছে ১০ হাজারটি। প্রিজমার মতো এই অ্যাপটিও তৈরি করেছে একটি রুশ সংস্থা। জানা গিয়েছে, মাত্র ৮ দিনে তৈরি হয়েছে এই নতুন অ্যাপ। নীচের লিংকে দেখে নিন এই অ্যাপে ভিডিও এফেক্ট কেমন হয়









Post a Comment

অসংখ ধন্যবাদ।
আপনার প্রিয় TuneTione সাইটে ভিজিট করার জন্য।
আপনার মতামত দিন।

আমাদের সাথেই থাকুন।

ধন্যবাদান্ত সম্পাদক।

Previous Post Next Post